২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সংসদে নাসিরকে ‘ভালো লোক’ বললেন সাংসদ

আপডেট: জুন ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে ‘ভালো লোক’ বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।
মঙ্গলবার (১৫ জুন) সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসিরের পক্ষে এ সাফাই গেয়েছেন।
চুন্নু বলেন, গতকাল সংসদে একজন সদস্য নায়িকা পরীমনির জন্য বিচার চেয়েছেন। এ ঘটনায় একজন গ্রেপ্তার হয়েছেন, তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন তিনি। তিনি জাতীয় পার্টি করেন। তিনি ভালো লোক। মিডিয়াকে অনুরোধ করব…।
এভাবেই কথা বলতে বলতে তার সামনের মাইক বন্ধ হয়ে যায়। এতে তিনি তার বক্তব্য সম্পূর্ণ করতে ব্যর্থ হন। আবাসন ব্যবসায়ী হিসেবে পরিচয় দেওয়া নাসির জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য।

এদিকে এদিন দুপুরে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচ আসামিকে পুলিশ হেফাজতে মহানগর মুখ্য হাকিম আদালতে নেওয়া হয়। জানা গেছে, ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।
ওই মামলায় আসামিরা হলেন- নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।
রিমান্ড চাওয়ার বিষয়টি সকালে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন বিমানবন্দর থানায় মামলার বাদী গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার।
সোমবার (১৪ জুন) দুপুরে ওই পাঁচজনকে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ওইদিন সকালে ব্যবসায়ী নাসির মাহমুদসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন পরীমনি।
অভিযান শেষে ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ সাংবাদিকদের জানান, এটা পরীমনির কস্টিউম ডিজাইনার অমির বাসা। পরীমনির সংবাদ সম্মেলনের পর থেকে ওই তিন নারীকে নিয়ে এ বাসায় পালিয়ে ছিলেন নাসির। মাদক রাখার অভিযোগে সেই তিন নারীকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি।
রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন পরীমনি। তার আগে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network