২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দশমিনার আলীপুরায় ইউপি নির্বাচন : প্রচারণায় সাড়া ফেলেছেন সাগর

আপডেট: জুন ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :
শেষ সময়ের প্রচার প্রচারণায় জমে উঠেছে পটুয়াখালীর দশমিনা উপজেলার ২ নং আলীপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচন। প্রচারণায় এলাকায় সাড়া ফেলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান সাগর। ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। তিনি আলীপুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এবারের ইউপি নির্বাচনে আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন বন্ধ হওয়ার পর পূণরায় আবার চালু হওয়ার খবরে নির্ঘুম রাত পারছেন তিনি। ভোটারদের ব্যাপক সাড়াও পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। করোনায় ভোট বন্ধ হওয়ায় তিনি গা-ঢাকা দেননি। কাজ করেছেন অসহায় মানুষের জন্য। এমন দাবি তার কর্মী ও সমর্থকদের।
আলীপুরা ইউনিয়নের বৃদ্ধ ভোটার মো. কাদের জানান, আতিকুর রহমান সাগর ভদ্র প্রকৃতির মানুষ। এরআগেও সে চেয়ারম্যান ছিল। সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। প্রচারণায় এলাকায় সাড়া ফেলেছেন। পূণরায় এবারের নির্বাচনেও তার বিকল্প প্রার্থী নেই। তিনি এবারও ইতিহাস সৃষ্টি করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network