২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে সতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভাঙচুর

আপডেট: জুন ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ॥
ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান হাওলাদারের প্রচার মাইক ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে নৌকা প্রতীকের কর্মীদের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এর সুষ্ঠু বিচার চেয়ে বৃহস্পতিবার নিজের বাড়িতে সংবাদ সম্মেন করেছেন ওই বিদ্রোহী প্রার্থী।
সংবাদ সম্মেলনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অভিযোগ করেন, নলছিটি উপজেলার দপিদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের কর্মীরা তাঁর প্রচার মাইক ভাঙচুর করে। এছাড়াও নৌকা প্রতীকের প্রার্থী ও তাঁর সমর্থকরা তাকে নির্বাচনী প্রচার কাজে বাধা দেওয়াসহ নানা হুমকি প্রদান করছে। বর্তমানে তিনি ও তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। এ ঘটনার বিচার ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন তিনি।
মিজানুর রহমান বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে আছি। আমার পক্ষে জনসমর্থন বেশি থাকায় ঈর্ষান্নিত হয়ে প্রতিপক্ষের লোকজন হামলা শুরু করেছে। আমাকে প্রচার প্রচারণা করতে দিচ্ছে না। মাইক ভাঙচুরের ঘটনায় আমি থানায় অভিযোগ দিয়েছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network