১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে সাংবাদিকদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময়

আপডেট: জুন ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি ॥
ঝালকাঠির নলছিটিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে উপজেলা প্রশাসন। আগামী রবিবার মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারদের জমি ও ঘর প্রদানের দ্বিতীয় পর্যায়ের কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে বৃহস্পতিবার সকালে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন কার্যক্রম বহুল প্রচারের লক্ষে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা এ সভায় অংশ নেন।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রম্পা সিকদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো. সাখাওয়াত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কৃষ্ণ খরাতী, নলছিটি প্রেসক্লাবের সভাপতি মো. এনায়েত করিম, সহ-সভাপতি ইউসুফ আলী তালুকদার, এনটিভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ, সাংবাদিক রতন খান, কায়কোবাদ তুফান, মিজানুর রহমান ও সম্মিলিত সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম পলাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। নলছিটিতে দ্বিতীয় পর্যায়ের গৃহসমূহ নির্মানের কাজ শেষ পর্যায়ে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের পরেই গৃহহীনদের ঘর বুঝিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network