২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাইনরিটি রাইটস ফোরামের গৌরনদীর সভাপতি সুদীপ্ত অধিকারী আর নেই

আপডেট: জুন ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ মাইনরিটি রাইটস ফোরাম বাংলাদেশ এর বরিশাল জেলার গৌরনদী উপজেলা শাখার সভাপতি সুদীপ্ত অধিকারী (৬৮) বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।
শুক্রবার সকালে গৌরনদী পৌরসভার দক্ষিণ বিজয়পুর মহল্লার পারিবারিক কবরস্তানে তাকে সমাহিত করা হবে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাইনরিটি রাইটস ফোরাম বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার বেপারী, জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট অনিল দে, সাধারণ সম্পাদক রনজিৎ দত্ত, গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি প্রেমানন্দ ঘরামী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাস।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network