২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নলছিটিতে নৌকার কার্যালয়ে আগুন

আপডেট: জুন ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ঝালকাঠির নলছিটিতে নৌকা প্রতীকের একটি কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দপদপিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছোহরাব হোসেন বাবুল মৃধার তিমিরকাঠি এলাকায় নৌকা প্রতীকের একটি কার্যালয়ে গভীর রাতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে কাযর্লালয়ের ভেতরে থাকা পোস্টার, ছবি, ব্যানার ও আসবাবপত্র পুড়ে যায়।
ছোহরাব হোসেন বাবুল মৃধা অভিযোগ করেন, সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে গভীর রাতে আমার নির্বাচনী কার্যালয়ে আগুন দেওয়া হয়েছে। এ ঘটনায় নলছিটি থানায় একটি অভিযোগ দিয়েছি।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মাহামুদ প্রিন্স বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network