১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইলিশায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিল সিকদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেট: জুন ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর :-

ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ এর ৯নং ওয়ার্ড সভাপতি মোঃ জলিল সিকদার অসুস্থ। তার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বাদ মাগরিব পাকার মাথাস্থ ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক, আমির হোসেন বাবুল, সাবেক সভাপতি মিয়া মোহাম্মদ সিরাজ, সহ-সভাপতি সরোয়ার উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ এর সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটনসহ ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মিরা উপস্থিত ছিলেন।

দোয়া মোনাজাত পরিচালনা করেন পাকার মাথা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ জামাল উদ্দিন। দোয়া মোনাজাতে সাবেক বানিজ্য মন্ত্রী ও ভোলা সদর আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয় এর সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network