২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে এনজিওকর্ম নিহত

আপডেট: জুন ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি,

ভোলার দৌলতখান উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. নূরে আলম (৪০) নামে এক এনজিওকর্মী নিহত হয়েছেন। নিহত নূরে আলম বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জহুরুল আলমের ছেলে।

আলম লক্ষ্মীপুর জেলায় একটি এনজিওতে চাকরি করতেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজার এলাকার বিশ্বাসবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে নূরে আলম বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ভোলার উদ্দেশ্যে রওনা দেয়। এ সময় বাংলাবাজারের উত্তর পাশে বিশ্বাসবাড়ীর সামনে এলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নূরে আলম মারা যায়।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network