১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের ত্রি-বার্ষিক সম্মেলন

আপডেট: জুন ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর

ভোলায় বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ঐক্য ফোরামের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ জুন) সকালে ভোলা টাউন বাংলা স্কুল মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তারা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণসহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে সোচ্চার আন্দোলন গড়ে তোলার একাত্মতা প্রকাশ করেন। এবং দেশের সকল শিক্ষকদের নায্য অধিকার নিশ্চিত করতে শিক্ষা মন্ত্রণালয়ের প্রতি আকুল আবেদন জানান।

আলীনগর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামাল হোসেন সভাপতিত্বে ও ব্যাংকের হাট কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবি-আব্দুল্লাহ’র সঞ্চালনায়, এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের হাট কো-অপারেটিভ কলেজের অধ্যক্ষ হারুন-অর-রশিদ, কবি মোজাম্মেল হক মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ টিপু সুলতান, সহকারি অধ্যাপক ও বাকশিস-এর ভোলা জেলার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ভোলা জেলা কমিটির সভাপতি আবু তাহের, কেন্দ্রীয় কমিটির সদস্য মোজাম্মেল হক, পাংগাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান রিপন, ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির উদ্দিন, চন্দ্র প্রসাদ কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েল, পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, কেন্দ্রীয় ও জেলা এবং উপজেলার অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সম্মেলনে অনুষ্ঠানে, মোঃ টিপু সুলতানকে সভাপতি, মোঃ মুছা কালিমুল্লাকে সাধারন সম্পাদক, মোঃ মাকসুদুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ভোলা সদর উপজেলার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

এসময়, নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি ভোলার কৃতি সন্তান রুহিতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল হাসান সেলিমকে দ্বিতীয়বারের মতো কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ভোলা জেলা কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এবং অনুষ্ঠান শেষে বাংলাদেশ বেসরকারি শিক্ষক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব, প্রয়াত অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network