২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ‘শ্রীমন্ত’ স্মারকগ্রন্থ প্রকাশ

আপডেট: জুন ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, বরিশাল এর উদ্যোগে প্রথমবারের মত ‘শ্রীমন্ত’ নামে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করেছে। মির্জাগঞ্জের ইতিহাস, ঐতিহ্য, স্থাপনা ও মুক্তিযুদ্ধের ঘটনাবলি সম্পর্কিত প্রবন্ধের পাশাপাশি ম্যাগাজিনটিতে প্রকাশ করা হয়েছে সংগঠনটির সদস্যদের অভিনব ধাচের লেখালেখি। সাথে সংগঠনটির সদস্যদের বিভিন্ন সময়ের কর্মসূচির বিবরণ ও আলোকচিত্র তুলে ধরা হয়েছে।

শ্রীমন্ত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বরিশাল জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জনাব মোঃশহীদুল ইসলাম (উপ পরিচালক, স্থানীয় সরকার, বরিশাল, জনাব খান মোঃ অাবুবকর সিদ্দকী (চেয়ারম্যান, উপজেলা পরিষদ, মির্জাগঞ্জ), জনাব ডাঃ সাইফুল ইসলাম রনজু (কনসালটেন্ট, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়), আতিকুর রহমান (উপ পরিচালক, পপরিসংখ্যান)। সংগঠনটির উপদেষ্টাদের মধ্য থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ খালিদ মাহমুদ (সহকারী রেজিস্ট্রার,জেনারেল হাসপাতাল, বরিশাল), মনিবুর রহমান (রাজনীতিবিদ ও সমাজসেবক, বরিশাল), মোঃ জাকির হোসেন (পরিচালক, লাবিব ডিস্ট্রিবিউশন), মোঃ শহীদ হোসেন মুন্না (ডিস্ট্রিক্ট সেলস ম্যানেজার, রেনেটা লিমিটেড), মোঃ রাসেদুল হাসান (প্রভাষক, আতহার উদ্দিন ডিগ্রি কলেজ), মোঃ সেলিম রেজা (সহকারী উপ- পুলিশ পরিদর্শক, বন্দর থানা, বিএমপি, বরিশাল) প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক, আজীবন সদস্য ও কার্যনির্বাহী কমিটির বর্তমান সদস্যরা। মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি বরিশালের ডিসি ঘাট সংলগ্ন দি রিভার ভিউ চাইনিজ রেস্টুরেন্টে গতকাল শনিবার (১৯ জুন) বিকাল ৪ টায় শুরু হয়ে সন্ধ্যা ৬ টায় শেষ হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন অত্র সংগটনটির সাবেক সভাপতি ও পরিচালনা পরিষদের সদস্য মাহমুদ অর্ক্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র সংগঠনের বর্তমান কমিটির সভাপতি মোঃ আবু সালেহ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network