২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বিএনপি এবং ছাত্রদলের সাথে কোনো সম্পৃক্ততা নেই-দিনাজপুরে ডা: আবির হাসান জিম

আপডেট: জুন ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দিনাজপুর মেডিকেল কলেজ শাখা কিংবা ছাত্রদলের কোনো শাখার সাথে আমার রাজনৈতিক কোনো সম্পৃক্ততা নেই। ছাত্র জীবন থেকেই আমি বিএনপি‘র আর্দশ এবং রাজনীতি কখনো বিশ্বাস ও আমি পছন্দও করি নাই।

২১ জুন সোমবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত লিখিত বক্তব্য উপস্থাপন করেন শহরের নিমনগর শেখপুরা মহল্রার মো: জাহাঙ্গীর আলমের পুত্র ডা: মো: আবীর হাসান জিম। লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৯ সালে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর থেকে গ্র্যাজুয়েশন এবং একই কলেজের হাসপাতাল হতে ইন্টারশীপ সম্পন্ন্ করার পর বর্তমানে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে কর্মরত আছি। লিখিত বক্তব্যে তিনি বলেন.গত ১৬/০৬/২১ সামাজিক যোগাযোগ মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রদল স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রদল দিনাজপুর মেডিকেল কলেজ শাখা নামে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি প্রকাশিত হয় সেখানে আমার নাম আসরেও এই সর্ম্পকে আমি অবগত নই। এব্যাপারে উল্লেখিত কমিটির আহবায়ক নুর জামান সরকারের সাথে ততক্ষনাত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে নাম প্রত্যাহারের কথা বললে সে অস্বীকৃতি জানায়। আমাকে না জানিয়ে তথাকথিত সংগঠনের কমিটিতে আমার নাম কেন দেয়া হলো সেই প্রশ্টেনর উত্তর না দিয়েই সে ফোন কেটে দেয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,ছাত্রদলের কমিটিতে নাম অন্তরভুক্তির কাজটি আমাকে হেয় প্রতিপন্ন করতেই উদ্দ্যোশ্য প্রনোদিত ভাবে করা হয়েছে। আমি ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি সেই সাথে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি। এব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network