১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নায়িকা শুভশ্রীর ভগ্নিপতি গ্রেফতার

আপডেট: জুন ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

টালিউডের জনপ্রিয় মুখ শুভশ্রী গাঙ্গুলীর বোন দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বাগুইআটি থেকে তাকে গ্রেফতার করে বিধাননগর টেকনো সিটি থানার পুলিশ।

অমিতের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন, প্রতারণাসহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতেই অমিতকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস।

চলতি বছরের এপ্রিল মাসেই অমিতকে বিয়ে করেছিলেন দেবশ্রী। ২ এপ্রিল সেই ছবি ইনস্টাগ্রামে আপলোডও করেছিলেন শুভশ্রী। সেই সময় বারাকপুরের নির্বাচনের কাজে ব্যস্ত ছিলেন শুভশ্রীর স্বামী বিধায়ক রাজ চক্রবর্তী। তাই শ্যালিকার বিয়েতে তিনি উপস্থিত থাকতে পারেননি।

বিয়ের দুই মাস না যেতেই স্বামীর বিরুদ্ধে নির্যাতন, প্রতারণা, বিশ্বাসভঙ্গসহ একাধিক অভিযোগ এনেছেন দেবশ্রী।

দেবশ্রী জানিয়েছিলেন, বিয়ের ১০ দিন পর থেকেই তার ওপর অত্যাচার শুরু যায়। অমিতকে এই নির্যাতনে সহায়তা করতেন তার মা দীপালি ভাটিয়া। পরিস্থিতি সহ্যের বাইরে চলে গেলে ১৭ জুন টেকনো সিটি থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দেবশ্রী।

স্ত্রীর অভিযোগের ভিত্তিতেই অমিত ভাটিয়াকে আটক করে পুলিশ। শনিবারই বারাসত আদালতে তোলা হয় তাকে।

অমিত জবানবন্দিও দিয়েছেন। তাতে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। অমিতের বিরুদ্ধে নাকি আগে থেকেই একটি ধর্ষণের অভিযোগ রয়েছে। সেই মামলায় জামিনে মুক্ত তিনি।

২০১৪ সালে এক অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব হয় অমিত-দেবশ্রীর। ২০২১-এ দেবশ্রীকে প্রেম নিবেদন করেন অমিত। কিছু দিন চুটিয়ে প্রেম করে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network