২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বার্সার সাথে মেসির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আজ

আপডেট: জুন ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
বার্সেলোনার সাথে আজ বুধবার (৩০জুন) চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির। ফুটবল বিশ্বের সবাই তাকিয়ে আছে বার্সা ও মেসির দিকে। সবার মনে একই প্রশ্ন, মেসি কি বার্সার সাথে নতুন চুক্তি স্বাক্ষর করবেন? নাকি ফ্রি অ্যাজেন্ট হয়ে অন্য কোন দলে নাম লেখাবেন?

যদি আজকের মধ্যে চুক্তি নবায়ন না করা হয় তাহলে ১৭ বছর পর প্রথমবারের মতো বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাবে। এর আগে কখনোই মেসির চুক্তি পুরোপুরি শেষ হয়নি, শেষ হওয়ার আগেই নবায়ন করে ফেলা হয়েছিল।

মেসির সাথে চুক্তি যে আজ শেষ হয়ে যাবে তা মোটামুটি নিশ্চিত। কারণ এই আর্জেন্টাইন তারকা এখন কোপা আমেরিকা খেলায় ব্যস্ত। সেই হিসেবে, কাল থেকে মেসি ফ্রি অ্যাজেন্ট হয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি। তবে আশাবাদী বার্সেলোনা। ফ্রি অ্যাজেন্ট হওয়ার পরেও ঘরের ছেলে ঘরেই ফিরবেন বলে বিশ্বাস বার্সা বোর্ড ও সমর্থকদের।

তবে বার্সা বোর্ড় ও মেসি যদি আগে থেকেই গোপনীয়তা বজায় রেখে চুক্তি স্বাক্ষর করে রাখে, এবং শেষ মুহূর্তে ঘোষণা দেয়া হয় তাহলে সেটা হবে ভিন্ন বিষয়।

শেষ খবর পর্যন্ত বার্সা বোর্ডের পক্ষ থেকে আগামি দুই বছরের জন্য মেসির সাথে আলোচনা চলছে। দুই বছর পর মেসি চাইলে ইন্টার মায়ামির মতো এমএলএসের কোনো ক্লাবে যোগ দিতে পারবেন। এবং খেলোয়াড় জীবন শেষে অন্য কোন ভূমিকায় আবারও ফিরতে পারবেন বার্সায়।

মেসিকে ধরে রাখার জন্য বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাও কম চেষ্টা করছেন না। ইতোমধ্যে মেসিকে শক্তিশালী দল তৈরি করে দেয়ার জন্য কাজ শুরু করে দিয়েছে লাপোর্তা। দলে নিয়ে এসেছে তার জাতীয় দলে সতীর্থ সার্জিও আগুয়েরোকে। পাশাপাশি দলে যোগ করা হয়েছে মেম্ফিস ডিপাই, এরিক গার্সিয়া ও এমারসন রয়্যালের মতো খেলোয়াড়দের।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network