২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

করোনায় আক্রান্ত হলেন বাবুগঞ্জের ইউএনও আমীনুল ইসলাম

আপডেট: জুলাই ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম,বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি) বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আমিনুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার (১২ জুলাই ) তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বাবুগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুবাস সরকার এ তথ্য জানান।

এর আগে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সুবাস সরকার ইউএনও’র নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান। রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি তার সরকারি বাসভবনে হোম আইসোলেশনে আছেন।

করোনার শুরু থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. আমীনুল ইসলাম করোনা মেকাবেলায় উপজেলার মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডে মাঠে কাজ করেছেন।

ইউএনও আমীনুল ইসলাম বলেন, ‘করোনা ও বন্যা মোকাবিলায় আমাকে প্রতিনিয়ত বিভিন্ন ইউনিয়ন পরিদর্শনে যেতে হয়েছে। খাদ্যসামগ্রী বিতরণসহ সরকারি নানা কাজ করতে হয়েছে। বিপদগ্রস্ত মানুষের পাশে থেকে স্বাস্থ্য-সচেতন থাকা এবং করোনার ভয় না করে সামাজিক দূরত্ব বজায় রাখতে সার্বক্ষণিক পরামর্শ দিয়েছি। কখনও হাত-পা গুটিয়ে বসে থাকিনি।’

তিনি আরও জানান, তিনি চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধ সেবক করছেন। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network