২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দাউদকান্দিতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাত

আপডেট: জুলাই ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়নের পূর্ব নোয়াদ্দা গ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সালাম মিয়াজী (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করে জখম করেছে একই গ্রামের মাদক ব্যবসায়ী সফিকুল ইসলাম (৩৭)। রবিবার বিকেলের দিকে এই ঘটনা ঘটে। আহত সালাম মিয়াজীকে সেইদিন বিকেলেই গৌরিপুর উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সালাম মিয়াজীর চাচা
বিল্লাল মিয়াজী জানান, পূর্ব নোয়াদ্দা সমাজবাসী সফিকুলের মাদক বিক্রিতে বাধা দেন। এতে সে ক্ষিপ্ত হয়ে রবিবার বিকেলে দেশি অস্ত্র দিয়ে সালাম মিয়াজী সহ অনেকের উপর হামলা করেন, এসময় সালাম মিয়াজীকে ছুরিকাঘাত করে জখম করা হয়।
সফিকের সাথে একই গ্রামের অারিফ ও সুরুজ মাদক ব্যবসায়ের সাথে জড়িত।

সোমবার দুপুরে বিল্লাল হোসেন মিয়াজী বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network