২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শেখ হাসিনা ঠিকানা করে দিচ্ছেন সাধারণ মানুষদের..এমপি শাহে আলম

আপডেট: জুলাই ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মো. সুজন মোল্লা

দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঢেউটিন সাধারণ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এ সময় এক বান্ডিল ঢেউটিনের সাথে প্রত্যেককে ৩ হাজার টাকার চেকও প্রদান করা হয়।

মঙ্গলবার ১৩ জুলাই সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম।

স্খানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো গৃহহীণ পরিবারের মাথা গোঁজার ঠাই করে দেয়া। মানুষের সেই ঠিকানা তৈরি করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান যুব আইকন মো. নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, এমপির এপিএস জসিম উদ্দিন ও প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহসিন-উল-হাসানের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানের আলোচনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুনতাকিম লস্কর কায়েস, পৌর শাখা আওডামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর, চাখার ও সদর ইউপি এবং পৌরসভার দরিদ্র পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে ঢেউটিন ও চেক প্রদান করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network