২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

এক গানেই খরচ তিন কোটি রুপি !

আপডেট: জুলাই ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
তিন কোটি রুপি! কখনো কখনো এর চেয়ে কম টাকায় একটা সিনেমাই বানিয়ে ফেলা যায়। আর এক গানেই কিনা তিন কোটি রুপি খরচ হবে! ছবির নাম ট্রিপল আর। তেলেগু, হিন্দি ও তামিল তিন ভাষায় নির্মীয়মাণ ছবিটির পরিচালক এস এস রাজামৌলী। বাহুবলীর পর তাঁকে আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার আছে কি? রাজামৌলীর ছবি, আছেন দক্ষিণের রাম চরণ, এন টি আর জুনিয়র আর বলিউডের আলিয়া ভাটের মতো তারকা। তিন কোটি রুপি খরচ হবে না!

হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ফেলা হবে বিশাল সেট। গানটির জন্য শুধু পোশাক কিনতেই নাকি খরচ হতে পারে এক কোটি রুপি। গুঞ্জন, এত টাকা ব্যয়ে ভারতে কোনো গানের দৃশ্যায়ন করা হয়নি। ছবির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সঞ্জয় লীলা বানসালির দেবদাস ও রাজামৌলীর বাহুবলীর চেয়ে বড় এই ছবির ক্যানভাস। এক একর জমির ওপর হবে এই গানের দৃশ্যায়ন।

ছবির গানে রাম চরণ ও এন টি আর জুনিয়র তো থাকবেনই। এ মাসের শেষ দিকে আলিয়া ভাটকেও হায়দরাবাদে উড়িয়ে আনা হবে। আলিয়ারও যেন আর তর সইছে না। মাত্রই শেষ করেছেন গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবির শুটিং। সেই ছবিতে নাচতে পারেননি। এবার সুযোগ এল। মিটিয়ে নেবেন নাচের ক্ষুধা।

এই মুহূর্তে কাজ নিয়ে বেজায় ব্যস্ত এই অভিনেত্রী। হাতে আছে ব্রহ্মাস্ত্র। সঙ্গী প্রেমিক রণবীর কাপুর। ডার্লিং ছবি দিয়ে প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন। নতুন পথচলা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। শোনা যাচ্ছে, করণ জোহরের নতুন প্রেমের ছবি রকি অউর রানি কি প্রেম কাহানিতে আসছেন রণবীর সিংয়ের সঙ্গে। এর আগে গালি বয় ছবিতে অভিনয় করেছিল এই জুটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network