৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

আপডেট: জুলাই ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইদুল আহবায়ক ও শহিদুলকে সদস্য সচিব নির্বাচিত করে

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের ৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন। মো: সাইদুল ইসলাম আহবায়ক ও মো: শহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

১৭ জুলাই শনিবার সকালে সদরের শাখারীপট্টি শেরে বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মো: সাইদুল ইসলামের সভাপতিত্বে চা দোকানদের একটি সংগঠন গড়ে তোলার লক্ষে সদরের বিভিন্ন এলাকার সাধারন চা দোকানদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসভায় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর নাট্য সমিতির সদস্য মো: আব্দুল হান্নান চৌধুরী।

এসময় সভায় উপস্থিত সদর উপজেলার বিভিন্ন এলাকার চা দোকানদাররা তাদের ব্যবসায়িক বিভিন্ন সমস্যা ও সম্ভবনার বিস্তারিত বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন এবং নিজেদের আর্থসামাজিক উন্নয়নের স্বার্থে একটি সংগঠন গড়ে তোলার প্রস্তাব দেন। এলক্ষে তারা তাতক্ষণিক একটি সাংগঠনিক কমিটি গঠনের প্রস্তাব দেয়।

সভায় দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে মো: সাইদুল ইসলাম আহবায়ক ও মো: শহিদুল ইসলামকে সদস্য সচিব মনোনিত করে দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের ৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন সম্পন্ন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন মো: পলাশ ইসলাম, মো: আহাদ মিয়া,শ্রী মানিক দাস, মো: রহমান মিয়া, মো: মিলন মিয়া, মো: ইব্রাহিম মিয়া ও মো: মোস্তাক মিয়া । নির্বাচিত কমিটির নেতৃত্বে আগামীতে সদর উপজেলার ক্ষুদ্র চা দোকানদার শ্রমিকরা তাদের সাংগঠনিক উন্নয়ন ও অগ্রগতিতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network