২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দিনাজপুরে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরন

আপডেট: জুলাই ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
শতধা‘র উদ্দ্যোগে দিনাজপুর সদর উপজেলার শেখপুরা’য় দেড় শতাধিক সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রীর উপহার ব্যাগ বিতরণ সম্পন্ন হয়েছে।

১৮ই জুলাই রবিবার শতধা সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে দিনাজপুর সদর উপজেলার শেখপুরা’য় সুবিধা বঞ্চিত ১৫০টি পরিবারকে ঈদ উপহার ব্যাগ প্রদান করা হয়। এই ব্যাগে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, আলু, পেঁয়াজ, লবন।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন,করোনাকালিন এমন দূর্যোগে একটি পরিবার যেন এক সপ্তাহ ধরে এগুলো খেতে পারে, এটা ভেবেই উপহারের ব্যাগ গুলো দেয়া হয়েছে। করোনা কালিন এমন বিরূপ পরিবেশে এই ব্যাগগুলি ঈদের আগে ওই পরিবার গুলোকে কিছুটা হলেও স্বস্থি এনে দিবে। অসহায় মানুষের এই স্বস্থিই হলো শতধা পরিবারের সদস্যদের ঈদ আনন্দ।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শতধা‘র কোষাধ্যক্ষ আজাদ মীর , সদস্য রুবেল সিকদার, মাহফুজ, হুমায়ুন, রিয়াজ, ইকবাল ও জামানসহ দিনাজপুরের বন্ধুরা এসময় উপস্থিত ছিলেন ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network