২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার: এমপি মুকুল

আপডেট: জুলাই ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দৌলতখান প্রতিনিধি

প্রাথমকি ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার। শিক্ষার গুনগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে।

শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। শিক্ষকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ভাবেন।

রবিবার (১৮জুলাই) সকালে এমপি মুকুলের বোরহানউদ্দিনের অফিস কক্ষে দৌলতখান উপজেলা সহকারী শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণ কালে এমপি মুকুল এসব কথা বলেন।

এসময় তিনি শিক্ষক সমাজের নেতৃবৃন্দ’র উদ্দেশে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’ আপনারা এর ধারা অব্যাহত রাখতে আপনাদের প্রতিষ্ঠানগুলোতে সঠিকভাবে দায়িত্ব পালন করবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার সহকারী শিক্ষক সমাজের নব-নির্বাচিত কমিটির সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন কামাল, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডাবলু ও সাংগঠনিক সম্পাদক শাখোয়াত হোসেন, সহকারী শিক্ষক সমাজের সহ সম্পাদক মোঃ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম জিলন, সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান হীরা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network