২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মহাসড়কের দুই ব্রিজের এ্যাপ্রোচ সড়কের বেহাল দশা

আপডেট: জুলাই ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী সাউদেরখাল ও গয়নাঘাটা ব্রিজের অ্যাপ্রোচ সড়ক খানাখন্দে ভরে গেছে। ব্রিজের দুইপাশের সড়কে ছোট-বড় গর্ত হয়ে এ্যাপ্রোচ সড়কটি মরন ফাঁদে পরিনত হয়েছে। ফলে সড়ক এলাকায় বৃদ্ধি পেয়েছে দূর্ঘটনা।
বরিশাল সওজ সুত্রে জানাগেছে, ডবিøউ,বি,বি,আই,পি প্রকল্পের আওতায় ২০১৯ সালের ১২ মার্চ ব্রিজসহ এ্যাপ্রোচ সড়কের নির্মাণ কাজ সম্পন্ন করে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স বিএনকো ট্রেডার্স। পরবর্তীতে আরও দুই দফা সংস্কার করা হয়েছে এ্যাপ্রোচ সড়কটি।
স্থানীয় আব্দুল ওহাব মোল্লাসহ একাধিক বাসিন্দারা জানান, এ্যাপ্রোচ সড়ক নির্মাণের সময় ঠিকাদারী প্রতিষ্ঠানটি নিন্মমানের সামগ্রী ব্যবহার করে সড়কটি নির্মাণ করেছে। ফলে নির্মাণ কাজ শেষ হতে না হতেই সড়কের কাপের্টিং উঠে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এমনকি পরপর দুইবার সড়কটি সংস্কার করলেও এখনো ছোট বড় গর্ত রয়েছে সড়কটিতে। ঈদুল আযহার পূর্বে এ্যাপ্রোচ সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।
এবিষয়ে সওজের উপসহকারী প্রকৌশলী অরুন কুমার বিশ্বাস জানান, এ্যাপ্যোচ সড়কটির সংস্কার কাজ চলমান রয়েছে। দু’একদিনের মধ্যেই সড়কটির সংস্কার সম্পন্ন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network