২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে চাল ও নগদ অর্থ বিতরণ

আপডেট: জুলাই ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের ২০১৫টি পরিবারের মাঝে ১০ কেজি হারে ভিজিএফের চাল ও ছয়শ’ পরিবারের মাঝে নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে চাল ও নগদ অর্থ বিতরণ করেন সরিকল ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন মোল্লা। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার জাহাঙ্গীর আলম। একইদিন মাহিলাড়া ইউনিয়নের ১১৫২টি পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়। চাল বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য হাসান আল মামুন, মিজানুর রহমান, নুর আলম সরদার, আসরাফ সেরনিয়াবাতসহ অন্যান্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network