২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগীতে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা।

আপডেট: জুলাই ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই আলম:

বরগুনার বেতাগীতে সরিষামুড়ি ইউনিয়ন যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ টিটু হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রাজনৈতিক সহিংসতার জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে জানা যায়। সোমবার দুপুরের সরিষামুড়ির ছোট গৌরিচন্না এলাকায় ঘটনাটি ঘটে।ওই এলাকা সংলগ্ন আমিনউদ্দিন হাওলাদারের বাড়ির সামনে রাস্তার পাশে মৃত টিটু হাওলাদারের লাশ পাওয়া যায়। পরে বেতাগী ও বরগুনা সদর থানা পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে মরদেহ পাঠান।
যুবলীগ নেতা টিটুর স্ত্রী জানান, দুপুর ১২টার দিকে তার স্বামী টিটুকে বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দার সহ তার লোকজন ধরে নিয়ে যায়। এলাকার লোকজনের কাছে জানতে পেরে তিনি থানায় জানান এবং থানা পুলিশ অনেক খোঁজাখোজি করে রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করেন। তিনি আরো বলেন, তার স্বামী ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যানে ইউসুফ শরিফের সমর্থক হওয়ায় নির্বাচনের প্রেক্ষাপটে বর্তমান চেয়ারম্যান সিপন জোমাদ্দারের দায়ের করা একাধিক মিথ্যা মামলায়ও তাকে আসামী করা হয়েছে।একাধিকবার করা হয়েছে হামলা। করা একাধিক মিথ্যা মামলায়ও তাকে আসামী করা হয়েছে।একাধিকবার করা হয়েছে হামলা।
বেতাগী থানা সূত্রে জানা যায়, দুপুরে টিটু হাওলাদের স্ত্রীর ফোন আসে তার স্বামীকে বর্তমান চেয়ারম্যানের লোকজন ধরে নিয়ে গেছে। পরে পুলিশ একাধিক স্থানে সন্ধ্যান চালিয়ে তার রক্তাক্ত জখম হওয়া লাশ উদ্ধার করে ও বরগুনা জেনারেল হাসপাতালে পাঠান। তবে ঘটনায় জড়িত থাকার ব্যাপারে বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারকে একাধিকবার ফোন করা হলে তার ফোনটি বন্ধ পাওঢা যায়।
বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,’খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network