২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সরকার অসহায় মানুষের পাশে আছে’: এমপি মুকুল

আপডেট: জুলাই ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দৌলতখান প্রতিনিধি :
প্রাথমকি ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন, , অর্থের অভাবে কোনো মানুষ না খেয়ে থাকবে না। চিকিৎসার অভাবেও কেউ মারা যাবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

সোমবার (১৯জুলাই) উপজেলার পৌরসভা,সৈয়দপুর, হাজীপুর, ভবানীপুর, দক্ষিণ জয়নগর ইউনিয়নে দুস্থ-অসহায় ও হতদরিদ্রদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘বর্তমান সরকার অসহায় মানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেন। তাই তিনি কল্যাণ ফান্ডের মাধ্যমে দেশের মানুষের কল্যাণে কাজ করছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান সিদ্দিক মিয়া, ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network