৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

ছাত্র অধিকার পরিষদ ঢাকা মহানগর উত্তর এর অর্থ সম্পাদকের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা মহানগর উত্তর সহ দেশ বাসী কে শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রনেতা ও সমাজসেবক ঢাকা মহানগর উত্তরের অর্থ সম্পাদক এ আর রাজিব । ঈদুল আযহার শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বের মুসলিম উম্মার কাছে বছরে ঈদ আসে দুইটি এর মধ্যে একটি হল পবিত্র ঈদুল আযহা যেটাকে আমরা কোরবাণী ঈদ নামে জানি এবং যেটি সারা বিশ্বে মুসলিম ধর্ম অনুসারীরা যথাযত মর্যাদায় পালন করে থাকেন।
মহান আল্লাহর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কুরবানী করতে উদ্যত হয়ে আল্লাহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা অতুলনীয় সমগ্র বিশ্ববাসীর কাছে এ ত্যাগ চিরসমুজ্জ্বল ও অনুকরণীয় হয়ে থাকবে। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য ও সহনশীলতা অপরিহার্য। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও সংশ্লিষ্ট কলাকুশলীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । ঈদ মোবারক!
তিনি বিশেষভাবে মহামারী কারনা বিষয়ে সতর্ক থাকতে আহ্বান জানান। সরকারি নির্দেশনায় সমস্ত রকম নিয়ম কানুন মেনে সচেতনভাবে সবাই যাতে ঈদের নামাজ পড়তে পারেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network