৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

দেশের মানুষকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তাসহ স্বাস্থ্য ঝুঁকি কমাতে ভ্যাকসিন এনেছেন – মনিরুজ্জামান জুয়েল,কেন্দ্রীয় সা:সম্পাদক

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
করোনাকালিন দূর্যোগের এই দূ:সময়ে পবিত্র ঈদ উল আজহা উদযাপনে খাদ্য সহায়তা নিয়ে অসহায় গরিব ও দরিদ্র নিরন্ন দেড় শতাধিক পরিবারে পাশে দাড়িয়েছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর।

আজ সকালে দিনাজপুর আর্দশ কলেজ মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান নভেল‘র সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মনিরুজ্জামান জুয়েল। সন্মানিত অতিথি ছিলেন এফপিএবি জেলা কর্মকর্তা মো: কামরুজ্জামান ও আদর্শ কলেজের অধ্যক্ষ ড.সৈয়দ রেদওয়ানুর রহমান টিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,সারা দুনিয়ায় বহমান করোনার এই দূ:সময়ে জাতিরজনক ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দেশের মানুষকে রক্ষার জন্য খাদ্য নিরাপত্তাসহ স্বাস্থ্য ঝুকি কমাতে ভ্যাকসিন এনেছেন। তিনি বলেন আপনারা সবাই ভ্যাকসিন গ্রহন করুন নিজে নিরাপদ থাকুন, সমাজ ও দেশের মানুষকে নিরাপদ থাকতে সহায়তা করুন। অনুষ্ঠানে দিনাজপুর শহরের বিভিন্ন এলকার দেড় শতাধিক মানুষকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ,আতিক,সিয়াম প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network