৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন- দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান বাশার সিকদার

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জ উপজেলাসহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দুর্গাপাশা ইউপি চেয়ারম্যান এস এম সিরাজুল ইসলাম বাসার সিকদার।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, করোনা ভাইরাসে মহামারী পরিস্থিতিতে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ সংকটকাল অতিক্রম করছে। এই ভয়াবহ পরিস্থিতির কথা মনে রেখে দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকার অনুরোধ এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।

তিনি বলেন, এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো, মাস্ক পরিধান করবো।

তিনি সকলকে অনুরোধ করেন, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল সংক্রমণকে রুখে দিতে পারব। ইনশাআল্লাহ।

দেশের এই সংকটময় লগ্নে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার এক শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, মুসলিম উম্মাহর ঘরে ঘরে আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। সুনীল আকাশে এক ফালি বাঁকা চাঁদ মুসলিম নারী-পুরুষ, ধনী-গরীব সকলকে ভাসিয়ে দেবে আনন্দের স্রোতে।

তাই পবিত্র ঈদুল আযহা র এই শুভক্ষণে প্রানপ্রিয় দেশবাসীকে তার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। প্রিয়জনদের নিয়ে প্রতিটি মূহূর্ত হয়ে উঠুক আনন্দময় এই শুভ কামনা রইলো সবার জন্য।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network