২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঈদুল আজহা উপলক্ষে দুমকিতে মেহের আমজাদ ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন।

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকি ও মির্জাগঞ্জ উপজেলায় দুই শতাধিক হত দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ঈদুল আজহা উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করেন প্রফেসর ডাঃ মেজর (অবঃ) ওহাব মিনার।
মঙ্গলবার সকাল ১১টায় আংগারিয়া ইউনিয়ন এর জলিশা গ্রামে দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কালে প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আবদুল ওহাব মিনার বলেন করোনা মহামরি যাতে ব্যাপক হারে ছড়িয়ে পড়তে না পারে সে জন্য সরকার লকডাউন ঘোষনা করেছে। যার প্রভাব পড়েছে দিনমজুর পরিবারে। এ দুঃসময়ে আমাদের পরিবারের পক্ষ থেকে সাধ্যমত আপনাদের পাশে থাকার চেষ্টা করছি। এ সময় সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদের সাধ্যমত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। পরে পাংগাশিয়া ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন দুমকি উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর সভাপতি, বিশিষ্ট সাংবাদিক প্রকৌশলী মোঃ কামাল হোসেন, বিশিষ্ট তরুন ব্যবসায়ী মাসুদ আল মামুন বাবু, আবু সালেহ খোকন, জাহিদ হোসেন, কাজী সুলতান, আবদুর রহমান, আবদুল হাকিম রানা, ইমামুদ্দিন রনি এসময় উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network