২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দেশের মানুষকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য নিরাপত্তাসহ স্বাস্থ্য ঝুঁকি কমাতে ভ্যাকসিন এনেছেন – মনিরুজ্জামান জুয়েল,কেন্দ্রীয় সা:সম্পাদক

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
করোনাকালিন দূর্যোগের এই দূ:সময়ে পবিত্র ঈদ উল আজহা উদযাপনে খাদ্য সহায়তা নিয়ে অসহায় গরিব ও দরিদ্র নিরন্ন দেড় শতাধিক পরিবারে পাশে দাড়িয়েছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর।

আজ সকালে দিনাজপুর আর্দশ কলেজ মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান নভেল‘র সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মনিরুজ্জামান জুয়েল। সন্মানিত অতিথি ছিলেন এফপিএবি জেলা কর্মকর্তা মো: কামরুজ্জামান ও আদর্শ কলেজের অধ্যক্ষ ড.সৈয়দ রেদওয়ানুর রহমান টিটু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,সারা দুনিয়ায় বহমান করোনার এই দূ:সময়ে জাতিরজনক ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দেশের মানুষকে রক্ষার জন্য খাদ্য নিরাপত্তাসহ স্বাস্থ্য ঝুকি কমাতে ভ্যাকসিন এনেছেন। তিনি বলেন আপনারা সবাই ভ্যাকসিন গ্রহন করুন নিজে নিরাপদ থাকুন, সমাজ ও দেশের মানুষকে নিরাপদ থাকতে সহায়তা করুন। অনুষ্ঠানে দিনাজপুর শহরের বিভিন্ন এলকার দেড় শতাধিক মানুষকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ,আতিক,সিয়াম প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network