২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দেশের ১৪ টি স্থানে কোরবানীর আয়োজন করেছে সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টারঃ-

করোনা মহামারীর দুর্যোগে আর্থিক সংকটে দেশের নিন্ম আয়ের মানুষ। এমন পরিস্থিতিতে তাদের দুর্দশায় পাশে দাঁড়াতে আবারো এগিয়ে এসেছে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক সাহায্য সংস্থা সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ। দেশের ১৪ টি স্থানে কোরবানীর আয়োজন করেছে সংস্থাটি । ইতোমধ্যে পশু কেনা ও কোরবানীর প্রক্রিয়া নিয়ে শেষমূহুর্তের কাজ সম্পন্ন করেছেন সাদাকাহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।
পিরোজপুর, হবিগঞ্জ, বরগুনা, নেছারাবাদ (স্বরুপকাঠি), ঢাকার আফতাবনগর, তেজকুনিপাড়া (তেজগাও), বরিশালের চরমোনাই, ঢাকার মুগদা, চাদপুর, পটুয়াখালী, নরসিংদি, লালমনিরহাট ও নেত্রোকোনায় আয়োজন সম্পন্ন হয়েছে।
ঈদের দিন সকালে পশু জবাইয়ের পরে গোশত প্রস্তুত করে প্রত্যেক এলাকার নিন্ম আয়ের মানুষের কাছে পৌছে দেয়া হবে। এ প্রসঙ্গে, সংস্থার প্রধান নির্বাহ মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, প্রতিবছরের মত এবারও আমরা কোরবানীর মাংশ বিতরণ কার্যক্রম আয়োজন করতে পেরেছি। এজন্য আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানান। একই সাথে এই উদ্যোগকে সফল করতে প্রবাসী যে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান সাদাকাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network