১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন-এমপি রতনা আমিন

আপডেট: জুলাই ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জ উপজেলাসহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম নাসরিন জাহান রতনা আমিন এমপি।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, করোনা ভাইরাসে মহামারী পরিস্থিতিতে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ সংকটকাল অতিক্রম করছে। এই ভয়াবহ পরিস্থিতির কথা মনে রেখে দেশের সর্বস্তরের মানুষকে ঘরে থাকার অনুরোধ এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।

তিনি বলেন, এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো, মাস্ক পরিধান করবো।

তিনি সকলকে অনুরোধ করেন, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল সংক্রমণকে রুখে দিতে পারব। ইনশাআল্লাহ।

দেশের এই সংকটময় লগ্নে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার এক শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, মুসলিম উম্মাহর ঘরে ঘরে আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। সুনীল আকাশে এক ফালি বাঁকা চাঁদ মুসলিম নারী-পুরুষ, ধনী-গরীব সকলকে ভাসিয়ে দেবে আনন্দের স্রোতে।

তাই পবিত্র ঈদুল আযহা র এই শুভক্ষণে প্রানপ্রিয় দেশবাসীকে তার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। প্রিয়জনদের নিয়ে প্রতিটি মূহূর্ত হয়ে উঠুক আনন্দময় এই শুভ কামনা রইলো সবার জন্য।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network