২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কাউখালীতে ঈদের দিন করোনা রোগীর জন্য খাবার রান্না করে নিয়ে গেলেন ইউএনও খালেদা খাতুন রেখা

আপডেট: জুলাই ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কাউখালী প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে ঈদের দিন দুই করোনা রোগীর জন্য নিজ হাতে খাবার রান্না করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা বেডে নিয়ে গেলেন ইউএনও মোছাঃ খালেদা খাতুন রেখা। এ বৃদ্ধের স্ত্রী কিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। হাসপাতালের করোনা বেডে দুইজন করোনা রোগী একজন হলো মুক্তারকাঠি গ্রামের বৃদ্ধ । আর একজন হলো চিরাপাড়া গ্রামের বুলু বেগম।
আজ বুধবার ঈদের দিন ব্যস্ত তার মধ্যেও সঙ্গী হারা মানুষটির জন্য নিজ হাতে খাবার রান্না করে নিয়ে আসলেন ইউএনও। করোনা রোগীরা খাবার দেখে ঈদের আনন্দে আনন্দিত হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network