২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

১২৫ বছরে বাকেরগঞ্জের বৃদ্ধ ওসমান গনীর মৃত্যু

আপডেট: জুলাই ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জে ১২৫ বছরে ওসমান গনী হাওলাদার নামের একজন বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ বুধবার বার্ধক্যজনিত কারনে বিকাল ০৩.৪০ মিনিটের সময় তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওই ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৫ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। তার দুই স্ত্রী কয়েক বছর আগেই মারা গেছেন।

মৃত মোঃ ওসমান গনী হাওলাদার বরিশাল জেলার উপজেলার ১৪নং নিয়ামতি ইউনিয়ন চামটা গ্রামের মরহুম মোঃ জহুর উদ্দিন হাওলাদারের পুত্র।

ওসমান গনীর মৃত্যুকালে বয়স হয়েছিল ১২৫ বছর। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network