২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চরফ্যাসনে জমির ফসল পাহারা দিতে গিয়ে হামলার শিকার কৃষক

আপডেট: জুলাই ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাসন(ভোলা) প্রতিনিধিঃ
ভোলার চরফ্যাসনের চরকলমি ৯নং ওয়ার্ডের চর মঙ্গল মৌজায় লগ্নীর(ভাড়া) জমিতে ফসল পাহারা দিতে গিয়ে হামলার শিকার হয়েছেন, রাজু, জাকির শিকদার ও নুর হোসেন শিকদার।
আহত রাজু ও জাকির শিকদার চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।
আহত রাজু জানান, গতকাল বিকেলে আমাদের চাষের জমির ফসল হাস মুরগী,গরু ছাগল নষ্ট করে কিনা তা দেখতে গিয়ে জমির পাশে বসি। কিছুক্ষণ পর পিছন থেকে আমাকে লাঠি দিয়ে আঘাত করা হয়, আমি ফিরে তাকাতেই ইয়াছিন সর্দার ও তার ছেলে শাহিনসহ কয়েকজন আমার উপর চারদিক থেকে হামলা করে। পরে খবর পেয়ে আমার চাচা জাকির শিকদার আমাকে উদ্ধার করতে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, বিরোধীয় জমির দখলকে কেন্দ্র করে জমির মালিকানা দাবিকারী ইয়াছিন সর্দার গং এর সাথে অপর পক্ষ লোকমান হোসেন গং এর লগ্নী(ভাড়া জমি) চাষী নুর হোসেন শিকদার গং এর সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এদিকে অভিযুক্ত শাহিন জানান, আমরা পরাজিত মেম্বার প্রার্থী জাকির শিকদার এর পক্ষে ইউপি নির্বাচনে কাজ না করায় বিরোধীয় জমির মালিকানা দাবিকারী
লোকমান হোসেনের পক্ষে জাকির শিকদারের নেতৃত্বে জমি থেকে আমাদেরকে উচ্ছেদ করতে এই হামলা চালানো হয়।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান,অভিযোগ পেলে সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network