২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল-ঢাকা মহাসড়কে দূর্ঘটনায় নবজাতকের মৃত্যু

আপডেট: জুলাই ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী আনোয়ারা ক্লিনিকের সামনে সড়ক দূর্ঘটনায় তিনদিন বয়সী এক নবজাতকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।
গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে আনোয়ারা ক্লিনিক থেকে নবজাতককে নিয়ে বাড়ি ফেরার জন্য ক্লিনিকের সামনে থামানো অটো রিক্সায় উঠেন শরিয়তপুরের ঘোষেরহাট এলাকার হাসান-নুসরাত দম্পতি। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা বিএমএফ পরিবহনের একটি বাস পেছন থেকে চলন্ত মাহেন্দ্রাকে ধাক্কা দেয়। নিয়ন্ত্রন হারিয়ে মাহেন্দ্রা উল্টে অটো রিক্সার উপর আছরে পরলে অটোরিক্সায় থাকা নবজাতক মহাসড়কের উপর পরে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করে। এ ঘটনায় বাস ও চালককে আটক করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network