২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

‘ব্ল্যাক উইডো’ প্রথম সপ্তাহে দারুণ ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে ধস নেমেছে বক্স অফিসে

আপডেট: জুলাই ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
শুরুটা দারুণ হয়েছিল বহুল প্রতীক্ষিত হলিউড ছবি ‘ব্ল্যাক উইডো’র। গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রসহ বেশ কিছু দেশে মুক্তি পায় ছবি। তবে শুরুটা ভালো হলেও এখন মুখ থুবড়ে পড়ছে ছবিটি।

‘ব্ল্যাক উইডো’ প্রথম সপ্তাহে দারুণ ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে ধস নেমেছে বক্স অফিসে। আর এর জন্য ডিজনিকে দায়ী করছেন হল মালিকরা। তাদের অভিযোগ, একই সঙ্গে হল এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি দেয়ায় ব্যবসা করতে পারছে না সিনেমাটি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের হল মালিকরা এক বিবৃতি প্রকাশ করে অভিযোগের কথা জানিয়েছেন। তাদের মতে, একই সাথে সিনেমা হল এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি দেয়ার এই সিদ্ধান্ত ভুল। এতে বক্স অফিসে প্রভাব পড়ে এবং পাইরেসির সম্ভাবনাও বেড়ে যায়।

৯ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রসহ বেশ কিছু দেশে মুক্তি পায় ছবিটি। মুক্তির প্রথম সপ্তাহে ভালো ব্যবসা করেছে ‘ব্ল্যাক উইডো’। ২১৮ মিলিয়ন ডলার আয় করে করোনাকালে মুক্তির প্রথম তিন দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে এই সিনেমা। কিন্তু দ্বিতীয় সপ্তাহে ছবিটির আয় কমে গিয়েছে ৪১ শতাংশ।

‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ পরবর্তী কাহিনি নিয়ে আবর্তিত হয়েছে ‘ব্ল্যাক উইডো’। আছে সাবেক রাশিয়ার গুপ্তচরের বেড়ে ওঠার গল্প। এটিকে ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘এন্ড গেম’-এর প্রিক্যুয়ালও বলা যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network