১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড

আপডেট: জুলাই ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী : সরকার ঘোষিত লকডাউন (বিধি নিষেধ) উপেক্ষা করে ঘরের বাহিরে বের হওয়ায় আমতলী উপজেলা প্রশাসন ১৭ মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করেছেন। শুক্রবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম এ অর্থদন্ড করেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষায় সরকার কোরবারীর ঈদের ছুটি শেষে শুক্রবার থেকে ৫ আগষ্ট পর্যন্ত ১৪ দিনের লকডাউন (বিধি নিষেধ) ঘোষনা করেছেন। সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার রোধে মানুষকে ঘরের বাইরে যেতে নিষেধ করা হয়েছে। কিন্তু মানুষ সরকারী নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘরের বাইরে বের হয়। এ সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার রোধে শুক্রবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহাকরী কমিশনা (ভুমি) নাজমুল ইসলাম আমতলী পৌর শহরের চৌরাস্তা মোড়, খুরিয়ার খেয়াঘাট, একে স্কুল ও খেকুয়ানি বাজারসহ ১৭টি জায়গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সরকারী আদেশ অমান্য করায় দন্ডবিধির ২৬৯ ধারায় ১৭ টি মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।
আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম বলেন, সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার ও স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধির ২৬৯ ধারায় ১৭ মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network