২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

তালতলীতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

আপডেট: জুলাই ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, আমতলী ।
তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ নিজাম মীরকে (৬০) প্রতিবেশী সোহেল আকন ও তার সহযোগীরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ইউপি সদস্য নিজাম মীর এমন অভিযোগ করেন। স্বজনরা ইউপি সদস্যকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার কবিরাজপাড়া গ্রামে।
জানাগেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়ন পরিষদ সদস্য নিজাম মীরের নাতি জামাই মোঃ রুবেলের সাথে গত দের বছর পূর্বে একই এলাকার রনি আকনকে মারধর করেছে। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশ বৈঠবে মিমাংশা হয় বলে দাবী করেন ইউপি সদস্য নিজাম মীর। কিন্তু শালিস বৈঠকে তারা তুষ্ঠ হয়নি। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে সোহেল আকন, রনি আকন ও তাদের সহযোগীরা ইউপি সদস্য নিজাম মীরকে কুপিয়ে জখম করে। স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আহত ইউপি সদস্য নিজাম মীর বলেন, দের বছর আগে আমার নাতি জামাই রুবেল ও রনি আকনের মধ্যে মারধর ঘটনা ঘটে। ওই ঘটনায় আমি শালিস বৈঠকে মিমাংশা দিয়েছি। কিন্তু রনি আকন শালিস বৈঠকে সন্তুষ্ট হয়নি। ওই ঘটনার জের ধরে আমাকে রনি আকনের ভাই সোহেল আকন, রনি আকনসহ ৬-৭ জনে কুপিয়ে আহত করেছে। আমি এ ঘটনার শাস্তি দাবী করছি।
অভিযুক্ত সোহেল আকন মারধরের কথা অস্বীকার করে বলেন, ইউপি সদস্যের সাথে কথা কাটাকাটি হয়েছে মাত্র।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network