২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে স্বামী-স্ত্রীকে পিটিয়ে মারাত্মক জখম করে হাসপাতালে পাঠানোর অভিযোগ

আপডেট: জুলাই ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিনিধি।।
পাওনা টাকা পরিশোধ করার পরেও জব্দ করা মোবাইল ফেরত চাওয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানকে পিটিয়ে জখম করে হাসপাতালে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সন্ধ্যায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লামচর ক্ষুদ্রকাঠী এলাকায় এ ঘটনা ঘটে।

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অাহত শহিদুল ইসলাম হাওলাদার জানান, একই এলাকার মুছা চৌধুরী তার কাছে কিছু টাকা পেতেন তার বিনিময়ে শহিদুল ইসলামের ব্যবহারিত মোবাইলটি জব্দ করে নেয়। কিছুদিন আগে পাওনা টাকা পরিশোধ করলেও মোবাইলটি অার ফেরত দেয়নি। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর পর বুধবার ঈদের দিন সন্ধ্যায় শহিদুল ইসলাম বাহেরচর হাসপাতাল সংলগ্ন এলাকায় একটি গাড়ি পরিস্কার করার সময় মুছা ও মিজান চৌধুরীর নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মো.শহিদুল ইসলাম হাওলাদার (৪৪) এর উপর হামলা চালায়। খবর পেয়ে শহিদুলের স্ত্রী মোসাম্মত জেসমিন বেগম (৩৭) ও ছেলে শুভ ছুটে আসলে তাদেরকেও বেদম মারধর করে গুরুতর জখম করে। এ সময় মুছার ভাড়াটিয়া লোকজন শহিদুলের সাথে থাকা ৭ হাজার টাকা ও স্ত্রীর গলায় থাকা স্বর্নের একটি চেইন ছিনিয়ে নেয়ার দাবী করেন।

গুরুতর আহত শহিদুল ও তার স্ত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রতিপক্ষের আঘাতে এ সময় শহিদুলের কপাল ফেটে যায় ও চোখে মারাত্মক ভাবে জখম হয়। এ ব্যাপারে অাহত শহিদুল ইসলাম বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে সাংবাদিকদের জানান ।

তবে ঘটনার ব্যাপারে অভিযুক্ত মুছা চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network