১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় লকডাউনের প্রথম দিনের কর্মসুচি বাস্তবায়নে পুলিশি কার্যক্রম

আপডেট: জুলাই ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর।।

পবিত্র ঈদুল আজহার ছুটির পর আজ (২৩ জুলাই) শুক্রবার সকাল ৬টা থেকে আগামী ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউনে গার্মেন্টসসহ সব ধরনের শিল্পকারখানা বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে । সে নিষেধাজ্ঞা মোতাবেক লকডাউন কর্মসুচি বাস্তবায়নে ভোলা জেলা পুলিশের কঠোর অবস্থান গ্রহন করতে দেখা গেছে।

সহরের বিভিন্ন সড়কে গুরলে তেমন কোনো অহেতুক যানবাহন দেখা যায়নি। সহরে অবস্থিত জিয়া সুপার মার্কেট, জাহাঙ্গীর প্লাজার ও তালুকদার ভবনসহ সবগুলো মার্কেট তালাবন্দি দেখা গেছে।

ভোলা সরকারি স্কুলের উত্তর পাশের গেটে পানের বাজার বসছে। তাতে তেমন একটা লোকের লোকারন্য রুপ দেখা যায়নি। অধিকাংশ লোক মুখে মাক্স পাড়া ছিলো।

পান চাষি জাবের হোসেন জানান, গত হাটের তুলনায় এই হাটে পানের দাম চার এর তিন অংশ কমেছে। যে টাকায়ে বিক্রি করেছি তাতে কাজের লোকের টাকাই হবে না। সরকার থেকে আমরা কোনো রকম প্রণোদনা পাইনা।

নতুন বাজারের বিসমিল্লাহ মেডিসিন হলের মালিক ইব্রাহিম বলেন, দোকানে যারা মেডিসিন ক্রয়ে করতে আসে, তাদেরকে স্যানিটাইজার ব্যবহার ও মুখে মাক্স দেওয়ার জন্য নির্দেশ দিয়ে থাকি। এবং সামাজিক দূরত্ব বজায়ে রেখে মেডিসিন বিক্রয় করি। অহেতুক দোকানে কাউকে দারিয়ে থাকতে দেই না।

সরকার ঘোষিত কঠোর লকডাউন এর ১ম দিনে সরকারি বিধি নিষেধ বাস্তবায়নের লক্ষ্যে ভোলা সদর মডেল থানাধীন পুলিশ চেকপোস্ট তদারকি করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network