২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুরের ভাণ্ডারিয়া ১শ২ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক

আপডেট: জুলাই ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়বাসহ মো. বখতিয়ার শরীফ (৫২) নামের এক কুখ্যাত মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক কারবারী বখতিয়ার শরীফ উপজেলার পৌর এলাকার ২নং ওয়ার্ডের মৃত আব্দুল কাদের শরীফের ছেলে। শুক্রবার (২৩জুলাই) রাত দেড় টার দিকে তাকে থানা পুলিশ তাকে আটক করেন।
ভান্ডারিয়া থানার এসআই মো. সিদ্দিকুর রহমান জানান, শুক্রবার রাত দেড়টার দিকে আটককৃতের বাড়ির রাস্তার সামনে ৪-৫ জনের একটি দল মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখানে থাকা অন্যরা পালিয়ে গেলেও বখতিয়ার হোসেনকে আটক করা হয়। এ সময় আটকৃতের দেহ তল্লাশি করে তার লুঙ্গির কোচে লুকিয়ে রাখা ১০২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, আটককৃত বখতিয়ার শরীফ একজন নিয়মিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগে ৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এর আগেও একটি অস্ত্র মামলায় ১৪ বছর সাজা ভোগ করে বের হয়। তার নামে মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ছাড়াও এর ৩ দিন আগে আটককৃত মাদক ব্যবসায়ী বখতিয়ারের ছেলে রাকীব শরীফ (২৩) কে ৩৫ পিস ইয়াবা সহ আটক করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network