২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

লিটনও থাকছেন না অস্ট্রেলিয়ার বিপক্ষে

আপডেট: জুলাই ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
পারিবারিক কারণে অস্ট্রেলিয়া সিরিজে খেলতে পারছেন না লিটন দাস। তার পরিবারের একজন সদস্য অসুস্থ। ফলে বায়োবাবল ভেঙে তাকে যেতে হবে পরিবারের কাছে। আর এ কারণেই অস্ট্রেলিয়ার সাথে আসন্ন সিরিজে তিনি খেলতে পারবেন না। বিসিবির একটি সূত্র এ খবর নিশ্চিত করেছে।

বিসিবি সূত্রে জানা গেছে, লিটনের পরিবারের এক সদস্য অসুস্থ হওয়ায় তাকে দেশে ফিরতে হচ্ছে দ্রুততার সাথে। কথা ছিল জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে বাংলাদেশ দল সরাসরি ঢাকায় অস্ট্রেলিয়া সিরিজের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করবে। কিন্তু দেশে ফিরে পরিবারের সঙ্গে দেখা করতে হলে লিটনকে জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে যেতে হবে। সেক্ষেত্রে লিটনের অস্ট্রেলিয়া সিরিজে খেলা হচ্ছে না।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে মুশফিকুর রহিমও খেলতে পারছেন না বায়োবাবল তথা জৈব সুরক্ষা বলয়ে না থাকায়। আবার ওপেনার তামিম ইকবালও ইনজুরিতে থাকায় রয়েছেন ছুটিতে। ফলে গুরুত্বপূর্ণ তিন প্লেয়ারের সার্ভিস পাবে না বাংলাদেশ। এটা অবশ্য জিম্বাবুয়ে সফরে যারা খেললেন তাদের জন্য বড় সুযোগ। কারণ- তাদেরকেই খেলাতে হবে অস্ট্রেলিয়ার সাথে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network