২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু

আপডেট: জুলাই ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিবেদন
তিন ঘন্টার ব্যবধানে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে অজ্ঞাত (২৮) এক যুবকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার।
জানাগেছে, গতকাল বুধবার বিকেলে অজ্ঞাত এক যুবককে পথচারীরা সড়কে ছটফট করতে দেখে আমতলী উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে করোনা ইউনিটে ভর্তি করেন। বৃহস্পতিবার সকাল নয় টায় ওই ইউনিটে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। যুবকের মৃত্যুর তিন ঘন্টা পরে দুপুর ১২ টার দিকে একই ইউনিটে এলাচী বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। এলাচী বেগমের বাড়ী তালতলী উপজেলার তালতলী গ্রামে। এলাচী বেগম গত সোমবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিন দিন চিকিৎসা শেষে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। পুলিশ অজ্ঞাত যুবককে উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। বৃদ্ধা এলাচী বেগমকে হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের কাছে হস্তান্তর করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সুপারভাইজার মোসাঃ আকলিমা বেগম বলেন, করোনা ইউনিটে ৯ জন ভর্তি ছিল। তার মধ্যে দুইজন মারা গেছেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিবেল অফিসার ডাঃ শাহাদাত হোসেন বলেন, করোনায় এক অজ্ঞাত যুবক ও এক বৃদ্ধা নারী মারা গেছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অজ্ঞাত যুবকের ময়না তদন্তের জন্য মরদেহ বরগুনা পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে অজ্ঞাত যুবককে আঞ্জুমান মফিদুল ইসলাম কর্তৃপক্ষের হস্তান্তর করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network