২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জের ইউএনও অামীনুল ইসলাম করোনামুক্ত হয়েছেন

আপডেট: জুলাই ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অারিফ হোসেন, বাবুগঞ্জ :
বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. অামীনুল ইসলাম করোনামুক্ত হয়েছেন। স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ হন তিনি।

এর আগে তিনি গত ১২ জুলাই নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছিলেন। এরপর তার পরিবারের সদস্য স্ত্রী – সন্তান কে পরিক্ষা করা হলে তারাও করোনা পজিটিভ অাসে।

করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি তার সরকারি বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন।

করোনার শুরু থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. আমীনুল ইসলাম করোনা মেকাবেলায় উপজেলার মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডে মাঠে কাজ করেছেন।
দ্বিতীয় ডোজ টিকা নিয়েও ইউএনও’র করোনা আক্রান্তের বিষয়ে ইতিমধ্যে খবর প্রকাশিত হয়।

ইউএনও অামীনুল ইসলাম বলেন, সামান্য জ্বর, সর্দি-কাশি ছিল তার। তবে শ্বাসকষ্টের মতো জটিল সমস্যায় তিনি পড়েননি। করোনাকে জয় করায় তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শুক্রবার বিকেলে ইউএনও অামীনুল ইসলাম তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেন, আলহামদুলিল্লাহ
সপরিবারে কোভিড-১৯ নেগেটিভ হলাম।
তারপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই মন্তব্যের ঘরে তার দ্রুত সুস্থ হয়ে উঠার প্রার্থনা করছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network