২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাবুগঞ্জে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি!

আপডেট: জুলাই ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমীনুল ইসলাম এর সরকারী মুঠোফোন নম্বর ক্লোন করে টাকা দাবীর ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল সারে পাঁচটার দিকে ইউএনও’র সরকারী মুঠোফোন নম্বর থেকে উপজেলার মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদ্য বিদায়ী ইউপি চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন’র নম্বরে ফোন করে জরুরি প্রয়োজনের কথা বলে ৫ হাজার টাকা চাওয়া হয়।

কিন্তু কণ্ঠে ভিন্নতা থাকায় জয়নাল আবেদীনের সন্দেহ হয়। বিষয়টি যাচাই করতে তিনি তাৎক্ষণিকভাবে ইউএনওর অফিসের প্রশাসনিক কর্মকর্তা অনিতা গাইনকে ফোন করলে প্রতারণার বিষয়টি ধরা পড়ে।

মো.জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ইউএনওর সরকারী মুঠোফোন নম্বর থেকে তাঁর নম্বরে একটি ফোন আসে এবং ইউএনও পরিচয়ে জরুরী প্রয়োজনে ৫ হাজার টাকা দাবী করেন। ব্যাপারটি সন্দেহজনক হওয়ায় পরে ইউএনওর নম্বরে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাই। ইউএনও জানান, তিনি কোনো ফোন করেননি এবং টাকাও দাবি করেননি।

ইউএনও আমীনুল ইসলাম তাঁর মুঠোফোন নম্বর ক্লোন করে টাকা দাবির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনাটি খুবই বিব্রতকর। সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন তাৎক্ষণিক যাচাই করে ভালো করেছেন। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য এবং কোন প্রকার প্রতারিত না হওয়ার জন্য অনুরোধ করেছেন।

বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.মাহবুবুর রহমান বলেন, কোন প্রতারক চক্র এটি করতে পারে। ইউএনও’র পক্ষ থেকে সাধারন ডায়রি করা হলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network