২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভারত-পাকিস্তানের যুদ্ধের পটভূমি নিয়ে তৈরি ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’

আপডেট: জুলাই ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’র ট্রেলার। ট্রেলার প্রকাশের পরপরই রিলিজ পাচ্ছে একের পর এক নতুন গান। সঞ্জয় দত্তের জন্মদিন উপলক্ষ্যে আজই প্রকাশ্যে এলো এই ছবির আরও একটি গান ‘ভাই ভাই’।

ভারত-পাকিস্তানের যুদ্ধের পটভূমি নিয়ে তৈরি ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’। দেশপ্রেমকে ঘিরে এক বিমান বাহিনী কর্মীর কর্মনিষ্ঠা, সংকল্পকে তুলে ধরা হয়েছে ছবিটিতে। আইএএফ স্কোয়াড্রন বিজয় কার্নিকের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন।

ট্রেলারে ভুজ বিমাননবন্দরে এয়ার স্ট্রাইকে ভারত কীভাবে পাকিস্তান সেনাবাহিনীকে থামিয়েছে তাই দেখানো হয়েছে।

অজয় দেবগণ ছাড়াও ছবিটিতে দেখা যাবে সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, নোরা ফাতেহিসহ আরও অনেককে। মিসাইল লঞ্চ থেকে শুরু করে যুদ্ধজাহাজে আক্রমণ পর্যন্ত প্রচুর অ্যাকশন সিকোয়েন্স রয়েছে এ সিনেমায়।

এছাড়াও সিনেমা নিয়ে বেশ উৎফুল্ল অজয় দেবগন। জানিয়েছেন, ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ১৩ আগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি। আইএএফ স্কোয়াড্রন বিজয় কার্নিকের চরিত্রটি কতটা সুন্দরভাবে ফুটিয়ে তুলবেন অজয় তা বোঝা যাবে ছবিটি মুক্তির পরই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network