১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী পলাতক

আপডেট: জুলাই ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ ( বরিশাল)প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জে মোসা. রেশমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার সকাল ১০ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চাঁদপাশা কিসমত গ্রামের নিজ ঘরের ফ্যানের সাথে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে বিমানবন্দর থানা পুলিশ।
গৃহবধূ ওই গ্রামের মোঃ মাসুদ হাওলাদারের স্ত্রী ও দুই ছেলে এবং এক মেয়ের জননী।
ঘটনার পর থেকেই নিহত গৃহবধূর স্বামী মাসুদ হাওলাদার গা ঢাকা দিয়েছেন।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছ , প্রতিদিনের মত ছেলে সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান পরিবারের সবাই। পরে রাত আনুমানিক রাত ৩ টার দিকে ৫ম শ্রেনীতে পড়ুয়া মুনিয়া (১১) তার মাকে দেখতে না পেয়ে অন্য রুমে থাকা বাবা মাসুদ হাওলাদার কে জানায়। মাসুদ তার মেয়ে মুনিয়াকে নিয়ে স্ত্রী রেশমা বেগমকে খুজতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘরের সামনের একটি কক্ষের ফ্যানের সাথে স্ত্রীকে ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজন ছুটে এসে পুলিশে খবর দেন।
পরে সকাল ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূ রেশমা বেগমকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন।
তবে গৃহবধূর স্বামী মোঃ মাসুদ হাওলাদার ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার আজকের পত্রিকাকে জানান, প্রাথমিক ভাবে মৃত্যু সন্দেহ জনক মনে হচ্ছে । লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোটের পর আসল ঘটনা জানা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network