২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে মারধর!

আপডেট: আগস্ট ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিবেদন
ছাগলে সবজি গাছ খাওয়াকে কেন্দ্র করে ৮৫ বছর বয়সি আব্দুল মান্নান মৃধাকে প্রতিবেশী কিশোর হাসিব হাওলাদার মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত বৃদ্ধকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার দুপুরে আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামে।
জানাগেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামের বৃদ্ধ আবদুল মান্নান মৃধার বাড়ীতে প্রতিবেশী স্বজল হাওলাদারের তিনটি ছাগল প্রায়ই ঢুকে সবজি গাছ খেয়ে ফেলে। সোমবার ওই ছাগল তিনটি তার বাড়ীতে প্রবেশ করলেই বৃদ্ধ মান্নান মৃধা একটি ছাগল ধরে বাড়ীতে আনার চেষ্টা করে। এমন মুহুর্তে ছাগল মালিক স্বজল হাওলাদারের ছেলে হাসিব হাওলাদার ও তার ফুফু মিনি বৃদ্ধের কাছ থেকে ছাগল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে হাসিব ও তার ফুফু মিনি বৃদ্ধকে কিল,ঘুসি ও লাথি মারে। এতে বৃদ্ধ জ্ঞান হারিয়ে ফেলে এবং তার হাত ও মুখমন্ডরে জখম হয়। দ্রুত স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
বৃদ্ধ আব্দুল মান্নান মৃধা বলেন, মুই বুড়া মানু, মোরে হাসিব ও তার ফুফু মিনি মারধর হরছে। মুই এইয়্যার বিচার চাই।
অভিযুক্ত হাসিব হাওলাদার বৃদ্ধকে মারধরের কথা স্বীকার করে বলেন, আমার গলা টিপে ধরায় তার সাথে ধস্তাধস্তি হয়েছে। কিন্তু বুড়ো মানুষ জ্ঞান হারিয়ে ফেলেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network