২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

একাধিক পদে নিয়োগ দেবে ডাচ বাংলা ব্যাংক

আপডেট: আগস্ট ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডাচ বাংলা ব্যাংক। প্রতিষ্ঠানটিতে চারটি ভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

সিনিয়র অফিসার (পিএল/ এসকিউএল ডেভেলপার)/ অফিসার (পিএল/ এসকিউএল ডেভেলপার), সিনিয়র অফিসার (জাভা ডেভেলপার)/ অফিসার (জাভা ডেভেলপার), মোবাইল ডেভেলপার (অফিসার/ সিনিয়র অফিসার)/ আইওএস ডেভেলপার (অফিসার/ সিনিয়র অফিসার), কিউএ ইঞ্জিনিয়ার।

পদসংখ্যা

মোট ৩৮ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা যাবে না। কিছু কিছু পদের জন্য কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

ঠিকানা: http://app.dutchbanglabank.com/online_job

আবেদনের সময়

১৬ আগস্ট, ২০২১।

সূত্র : প্রথমআলো, ২৯ জুলাই, ২০২১

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network