২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৩৩৩ নম্বরে কল করায়- দুমকিতে ১১দরিদ্র পরিবারে খাদ্য পৌছে দিলেন ইউএনও

আপডেট: আগস্ট ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর দুমকিতে কঠোর লকডাউনের সরকারি বিধিনিষেধের মধ্যে জরুরী সেবার ৩৩৩নম্বরে কল পেয়ে ১১হতদরিদ্র পরিবারে খাদ্য পৌছে দিলেন ইউএনও।
সোমবার (২ আগষ্ট) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আবদুল্লাহ সাদীদ প্রতি পরিবারের জন্য ১০কেজি চাল, ২কেজি আটা, ২কেজি ডাল, ৫কেজি আলু, ২লিটার সয়াবিন তেল ও কিছু শুকনো খাবার বস্তায় ভরে পাঙ্গাশিয়া, লেবুখালী ও মুরাদিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র ১১পরিবারকে খাদ্য সহায়তা পৌছে দেন। খাদ্য সহায়তাপ্রাপ্ত হতদরিদ্র পরিবারগুলো হচ্ছে, পাঙ্গাশিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান, খাদিজা আক্তার, মজিবুর রহমান, রোকসানা, ছালেহা বেগম, ৫নং ওয়ার্ডের ইমরান, ৭নং ওয়ার্ডের রুবিনা বেগম, সারিয়া, জামাল হোসেন, লেবুখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আলম সর্দার, ৪নং ওয়ার্ডের হোসনেয়ারা বেগম।
এর আগে রবিবার বিকেল ও রাতের বিভিন্ন সময়ে হদরিদ্র পরিবারের পক্ষ থেকে জরুরী হেল্পলাইন ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সাহায্য চাওয়া হয়। ইউএনও শেখ আবদুল্লাহ সাদীদ বলেন, মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ দ্বিতীয় ঢেউ সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে জাতীয় হেল্পলাইন ৩৩৩’র মাধ্যমে প্রতিদিনের খুদে বার্তার বিপরীতে ত্রাণ কার্যক্রম অব্যাহত আছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network